,

গ্যাস সংকটের অজুহাতে হবিগঞ্জ বানিয়াচং সড়কে অতিরিক্ত ভাড়া

স্টাফ রিপোর্টার : হবিগঞ্জ-বানিয়াচং সড়কে সিএনজি চালিত অটোরিকশা চালকদের বিরুদ্ধে গ্যাস সংকটের অজুহাতে ৫০ টাকার ভাড়া ৮০ টাকা নেয়ার অভিযোগ উঠেছে। সম্পূর্ণ অন্যায়ভাবে ভাড়া বাড়িয়ে ইচ্ছেমতো টাকা আদায় করছেন চালকরা। বিশেষ করে রাত ৮টার পর তারা ৫০ টাকার ভাড়া ৮০ টাকা করে নিচ্ছেন। প্রতিবাদ করলেই তাদের হতে হয় লাঞ্ছিত। এ নিয়ে এলাকাবাসী ক্ষুব্ধ হয়ে উঠেছেন।
স্থানীয় সূত্রে জানা যায়, হবিগঞ্জ-বানিয়াচং সড়কে সিএনজিচালিত অটোরিকশার চালকরা প্রশাসনের নির্ধারিত ভাড়া ৪০ টাকা। কিন্তু যাত্রীদের কাছ থেকে নেয়া হচ্ছে ৫০ টাকা করে। এই ভাড়া আবার রাত ৮টার সময় থেকে হয়ে যায় ৮০ টাকা । এ যেনো মরার ওপর খড়ার গা।
সম্প্রতি হবিগঞ্জের অন্যান্য রোডে ভাড়া ঠিক থাকলেও এই সড়কে গ্যাস সংকটের অজুহাতে অতিরিক্ত ভাড়া নেয়া হচ্ছে। প্রতিবাদ করলেও মিলছে না কোনো প্রতিকার। এতে করে যাত্রীরা চরমভাবে ভোগান্তির শিকার হচ্ছেন। গুনতে হচ্ছে বাড়তি টাকা। সিএনজির এ নৈরাজ্যের ব্যাপারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন।
আজিজ নামে অপর এক যাত্রী বলেন, রাত ৮টায় হবিগঞ্জ যেতে চেয়েছিলাম। চালকরা ভাড়া চান ৮০ টাকা। এ নিয়ে তার সাথে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে বাধ্য হয়ে ৮০ টাকা দিয়েই আসতে হয়।


     এই বিভাগের আরো খবর